বার্সা ছাড়ার কথা জানিয়ে দিলেন মেসি!

অবিশ্বাস্য শোনালেও মেসির বার্সা ছাড়ার এমন দাবিই করেছে আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস। ফ্যাক্সযোগে বার্সেলোনা ছাড়তে চাওয়ার কথা ক্লাব কর্তৃপক্ষকে নাকি জানিয়ে দিয়েছেন মেসি! সেকারণে কাতালান দলটির সঙ্গে তার যে চুক্তি রয়েছে, তা বাতিল করতেও অনুরোধ করেছেন ৩৩ বছর বয়সী ফরোয়ার্ড।

মঙ্গলবার টিওয়াইসি স্পোর্টস তাদের এক প্রতিবেদনে এমনটাই বলেছে যে, মেসি আর বার্সেলোনায় থাকতে রাজি নন। নতুন কোচ রোনাল্ড কোমানের অধীনে তিনি আর খেলা চালিয়ে যেতে চান না।

স্প্যানিশ সাংবাদিক আলফ্রেদো মার্তিনেজ টুইটারে লিখেছেন, চলতি সপ্তাহে বার্সার তত্ত্বাবধানে করোনার পরীক্ষা করাবেন না মেসি। দলটির সঙ্গে প্রশিক্ষণেও যোগ দেবেন না তিনি। এটাই নাকি তার চূড়ান্ত সিদ্ধান্ত। তিনি আরও জানিয়েছেন, ইতোমধ্যে বার্সা একটি জরুরি বোর্ড সভাও নাকি ডেকেছে।

চমকপ্রদ বিষয় হলো, মেসির ক্লাব ছাড়তে চাওয়ার প্রতিবেদন প্রকাশের পর বার্সেলোনার প্রাক্তন অধিনায়ক কার্লোস পুয়োল একটি টুইট করেছেন, যা চায়ের কাপে ঝড় তুলতে বাধ্য। স্পেনের বিশ্বকাপজয়ী সাবেক তারকা লিখেছেন, লিও, তোমার প্রতি শ্রদ্ধা ও প্রশংসা। আমার সমস্ত সমর্থন থাকবে তোমার প্রতি, বন্ধু।

এর আগে, টুইটারে এক ভিডিও বার্তায় ব্রাজিলীয় সাংবাদিক মার্সেলো বেকলার জানিয়েছিলেন, বার্সেলোনাকে মেসি জানিয়ে দিয়েছে, এই গ্রীষ্মেই ও ক্লাব ছাড়তে চায়।

বার্সেলোনা ছাড়লে মেসি কোথায় যেতে পারেন? সম্ভাব্য হিসেবে শোনা যাচ্ছে ম্যানচেস্টার সিটি, পিএসজি, ম্যানচেস্টার ইউনাইটেড অথবা ইন্টার মিলানের নাম। এমনটাই শুনা যাচ্ছে ফুটবল বিশেষজ্ঞদের কাছ থেকে। তবে নিশ্চিত না হওয়া পর্যন্ত আমাদের অপেক্ষার প্রহর গুনতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *