সিলেটে ২ আসনের সাংসদ মোকাব্বির খানের গাড়িতে হামলা

সিলেট-২ আসনের সাংসদ মোকাব্বির খানের গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় যাওয়ার সময় তার গাড়িতে এ হামলা চালানো হয়।

সাংসদ মোকাব্বির খান ও বিশ্বনাথের উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়ার বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান গত সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীকে সাংসদ নির্বাচিত হন। আর উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা।

হামলার ব্যাপারে সাংসদ মোকাব্বির খান বলেন, আইনশৃঙ্খলা কমিটির সভায় যোগদানের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে প্রবেশের সময় কার্যালয়ের ফটকের সামনে একদল যুবক আমার গাড়িতে হামলা চলায়। এতে আমার গাড়ির গ্লাস ভেঙ্গে গেছে। তিনি বলেন, এই হামলা পূর্ব পরিকল্পিত বলে মনে হচ্ছে। এতে কারো ইন্ধন রয়েছে।

বিশ্বনাথ উপজেলা আ’লীগের সভাপতি পংকি খান এই গাড়িতে হামলার নিন্দা জানিয়ে বলেন, এমপির গাড়িতে সন্ত্রাসী হামলায় প্রমাণ করে বিশ্বনাথ উপজেলায় আইনশৃঙ্খলার চরম অবনতি হয়েছে। তিনি এমপির গাড়িতে হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

আর এ ব্যাপারে বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া বলেন, এমপির গাড়িতে হামলা মোটেই শোভনীয় নয়। তিনি বলেন, এমপির সাথে আমার কোনো বিরোধ নেই। একটি গোষ্ঠী এই বিষয়ে অপপ্রচার চালাচ্ছে।

এ বিষয়ে বিশ্বনাথ থানার ওসি শামীম মূসা বলেন, এই ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *