মেসির ক্লাব বদল নিয়ে যা বললেন বার্সা সভাপতি

লিওনেল মেসির ক্লাব বদলের গুঞ্জনে প্রতিদিনই মুখর ইউরোপীয়ান গণমাধ্যমগুলো। চলতি মৌসুমে এখন পর্যন্ত বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন না করায় গুঞ্জন আরো দানা বেঁধেছে। তবে কাতালান ক্লাবের সভাপতি জোসেপ মারিয়া বার্তেমিও আশাবাদী, প্রতি বছরের মতোই শেষ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নেবেন দলের মহাতারকা। 

কোথাও যাচ্ছেন না লিওনেল মেসি। শীগগিরই নতুন চুক্তি করবেন বার্সার সঙ্গে। আর্জেন্টাইন তারকার বার্সেলোনায় থাকার ব্যাপারে এমন আত্মবিশ্বাসী মন্তব্য করেছেন ক্লাবটির প্রেসিডেন্ট।

বার্সেলোনা ভিত্তিক ক্রীড়াপত্রিকা মুন্দো দেপোর্তিভো’তে দেয়া এক সাক্ষাতকারে বার্তেমিও বলেন, ‘মেসি নিজেই অনেকবার বলেছে যে, সে এই ক্লাব থেকেই অবসরে যাবে। এবং আমি নিঃসন্দেহে বলতে পারি সে চুক্তি নবায়ন করবে।’

বার্সার সঙ্গে ২০২১ সালের জুন পর্যন্ত চুক্তির মেয়াদ আছে ‘এলএমটেন’ এর। চলতি মাসেই স্প্যানিশ গণমাধ্যমে মেসির বার্সা ছাড়ার গুঞ্জন ওঠে। এরমধ্যে ইতালিয়ান একটি গণমাধ্যম দাবি করেছে, সিরিআ জায়ান্ট ইন্টার মিলানে যোগ দিতে যাচ্ছেন আর্জেন্টাইন মহাতারকা। কাতালানদের লা-লিগা শিরোপা হারানো ও কোচ  সেতিয়েনের সঙ্গে শীতল সম্পর্কের কারণেই মূলত এসব গুঞ্জন আরো বাড়ছে। তবে ক্লাব প্রেসিডেন্টের এমন মন্তব্যে অনেকটাই স্বস্তি ফিরে পাবে বার্সা সমর্থকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *