ফিটনেস টেস্ট দিচ্ছেন না ম্যাশ

এখনও শারীরিকভাবে পুরোপুরি ফিট না হওয়ায় বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টকে সামনে রেখে পূর্বনির্ধারিত সময়ে ফিটনেস টেস্ট দিচ্ছেন না মাশরাফি। জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান আকরাম খান।

এদিকে চলতি মাসের ২১ কিংবা ২২ তারিখ থেকে মাঠে গড়াচ্ছে টুর্নামেন্টটি। আসরকে সামনে রেখে ৪টি ক্যাটাগরিতে ১৬০ ক্রিকেটারের একটি খসড়া তালিকা তৈরি করেছে বিসিবি। ক্রিকেটারদের ড্রাফট হবে ১২ নভেম্বর।
প্রেসিডেন্টস কাপের সফল আয়োজনের পর বিসিবির তীক্ষ্ণ দৃষ্টির পুরোটাই এখন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টকে ঘিরে। ৫ দলের এই আসর নিয়ে মিরপুরের হোম অব ক্রিকেটে জরুরি সভায় বিসিবি কর্তা ব্যক্তিরা।

যেখান থেকে সিদ্ধান্ত এলো বেশকিছু। তারিখ চূড়ান্ত না হলেও চলতি মাসের তৃতীয় সপ্তাহেই যে মাঠে গড়াচ্ছে টুর্নামেন্টটি সেটা নিশ্চিত। প্লেয়ার ড্রাফট ১২ নভেম্বর।
চমক বলতে ১৬০ ক্রিকেটারের প্রাথমিক তালিকায় নেই মাশরাফির নাম। পূর্বনির্ধারিত ৯ ও ১০ নভেম্বরের ফিটনেস টেস্টও দিচ্ছেন তিনি। আকরাম খান সাফ জানালেন, ফিটনেস টেস্ট উতরাতে হবে সবাইকেই।
ক্রিকেটারদের ভাগ করা হয়েছে এ, বি, সি, ডি এই ৪টি ক্যাটাগরিতে। এ গ্রেডের ক্রিকেটারদের ভিত্তিমূল্য ধরা হতে পারে ১৫ লাখ। ডি ৫ লাখ। ৫ দলেরই কোচিং প্যানেল ঠিক করে দেবে বিসিবি।
সে সঙ্গে এই টুর্নামেন্টটি আসন্ন ক্যারিবিয়ানদের বিপক্ষে সিরিজের জন্য বড় ড্রেস রিহার্সেল বলেও মনে করেন বিসিবির এই শীর্ষ কর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *