শ্বশুরের গরু চুরি করে হাটে বিক্রির সময় ধরা খেল জামাই

গরু চুরি করেন হাটে বিক্রি করতে গেছেন তিনি। তাই বলে শ্বশুরের গরু! হ্যা পাঠক এমন ঘটনাই ঘটেছে। শ্বশুরের বাড়ির গরু চুরি করে পরদিন হাটে বিক্রি করতে নিয়ে যান সোহেল আহমদ। পার্শ্ববর্তী বাজারের গরুর হাটে না নিয়ে বিক্রি করতে গিয়েছিলেন অন্য উপজেলার হাটে। কিন্তু তাতে শেষ রক্ষা হয়নি। ধরা খাওয়ার পর স্থানীয় জনতা তাকে পুলিশের হাতে সোপর্দ করে।

বুধবার( ২৯ জুলাই) বিকেলে ঘটনাটি ঘটেছে সিলেটের বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নের ফকিরবাজার হাটে। সোহেলের নিজের বাড়ি এবং শ্বশুর বাড়ি পার্শ্ববর্তী বিয়ানীবাজার উপজেলায়।
জানা যায়, হাটে গিয়ে গরুর স্বাভাবিক দামের চেয়ে অনেক কম দাম হাঁকান সোহেল। এছাড়া দ্রুত বিক্রি করে হাট ত্যাগ করতে চাইলে সন্দেহ হয় ক্রেতাদের। সোহেলের কাছে নম্বর নিয়ে তার বাড়িতে ফোন দিলেই বেরিয়ে আসে আসল ঘটনা। স্থানীয়রা তাকে ধরে থানায় হস্তান্তর করে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর জানান, একজন গরু চোরকে স্থানীয়রা ধরে থানায় হস্তান্তর করেছে। সে তার চাচা শ্বশুরের গরু চুরি করে বিক্রি করার চেষ্টা করছিল। এই ঘটনায় তার শ্বশুরবাড়ির লোকজনও তাকে নিতে আসেনি। বেশ অনেক সময় অপেক্ষার পর আমরা তার বিরুদ্ধে মামলা করেছি। এখন আইন অনুযায়ী তার বিচার হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *