ওসমানীনগরে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ২ শিশুসহ ৪জন নিহত

সিলেট-ঢাকা মহাসড়ক যেন হয়ে উঠেছে মৃত্যুকূপ। বৃহস্পতিবার রাত ৮ ঘঠিকায় ঘটেছে মর্মান্তিক দুর্ঘটনা। এ দুর্ঘটনায় ৪জনের মৃত্যু ঘটেছে। এর মধ্যে ২টি শিশু ও ১জন নারী রয়েছেন। অপরজন সিএনজি অটোরিকশা চালক।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাত ৮টার দিকে মহাসড়কের ওসমানীনগর উপজেলার সাদিপুরে মামুন পরিবহনের একটি বাস ও সিএনজি অটোরিকশার মধ্যে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে।

খবরটি নিশ্চিত করেছেন ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক।

তিনি জানান, সাদিপুরে মামুন পরিবহনের একটি বাস একটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে সিএনজি অটোরিকশা চালক ওসমানীনগর উপজেলার মোবারকপুর গ্রামের আলা উদ্দিনের ছেলে জুনেদ মিয়া (২৮) ঘটনস্থলেই নিহত হয়েছেন। আরও গুরুতর আহত হন অন্তত ৮জন। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল  হাসপাতালে পেরণ করে।

এদিকে, ওসমানীর মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ বক্সের ইনচার্জ অমর ফারুক জানান, এ দুর্ঘটনায় গুরুতর আহত আরও তিনজনকে হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

নিহতরা হচ্ছেন- করিমা (৪), আরফা (১২) ও হামিদা (৩৬)। ধারণা করা হচ্ছে- তারা একই পরিবারের সদস্য।

স্থানীয়রা জানান, মামুন পরিবহনের সিলেটগামী একটি বাস ও শেরপুরগামী সিএনজি অটোরিকশাকে চাপা দিলে এ হৃদয়বিদারক দুর্ঘটনা ঘটে। মর্মান্তিক এ ঘটনায় স্থানীয় জনতার মধ্যে উত্তেজনা বিরাজ করছে। রাত সাড়ে ৯টা পর্যন্ত দুপাশে আটকা পড়েছে শত শত গাড়ি।.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *