‘তুমি চাইলেই হাসবে দেশ’ ইগলু আয়োজিত অনুষ্ঠানে আসছেন অনন্ত জলিল

ইগলু আয়োজিত ‘তুমি চাইলেই হাসবে দেশ’ অনুষ্ঠানে আসছেন নায়ক, পরিচালক ও প্রযোজক অনন্ত জলিল। একই অনুষ্ঠানে থাকবেন আইসক্রিম ব্র্যান্ড ইগলু ও ইগলুর গ্রুপ সিইও কামরুল হাসান।

রেডিও ৯০.৪ লাভগুরুখ্যাত এহতেশামের সঞ্চালনায় অনুষ্ঠানটি দেখা যাবে আজ রাত দশ টায় ইগলু ও যমুনা টিভির ফেসবুক পেজ থেকে।

‘তুমি চাইলেই হাসবে দেশ” ক্যাম্পেইনের মাধ্যমে ইগলু সুবিধা বঞ্চিত মানুষদেরকে দেশের সামনে তুলে ধরার চেষ্টা করছে। প্রতিদিনের হোম ডেলিভারি অর্ডার থেকে ৫% সহায়তা মানুষের কাছে পৌঁছে দিচ্ছে ইগলু।

অনন্ত জলিল বাংলাদেশের অন্যতম সফল একজন শিল্পপতি। ব্যক্তিগত জীবনে প্রতিষ্ঠিত করেছেন বহু মসজিদ, মাদ্রাসা, বৃদ্ধাশ্রম। ক্যান্সার রোগী, কিডনি জটিলতায় আক্রান্ত মানুষজনও নিয়মিত অনন্ত জলিলের কাছ থেকে চিকিৎসা সাহায্য পেয়ে থাকেন। করোনাকালীন সময়ে প্রতিদিন হাজারও মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। এছাড়া করোনার এই দুঃসময়ে মানবেতর জীবনযাপন করা চলচ্চিত্রের অসহায় শিল্পীদের পাশে দাঁড়িয়েছেন। তিনি শিল্পী সমিতিতে ৫ লাখ টাকার নগদ সাহায্যসহ বিতরণ করেছেন খাদ্য সামগ্রী ।

অন্যদিকে করোনার শুরু থেকেই সাধারণ মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন আইসক্রিম ব্র্যান্ড ইগলু ও ইগলুর গ্রুপ সিইও কামরুল হাসান। ঢাকা শহরের বিশ হাজারেরও বেশি মানুষকে ত্রাণ সহায়তা দিয়েছে ইগলু। কুড়িগ্রামে গর্ভবতী মায়েদের হাতে পৌঁছে দিয়েছে পুষ্টিকর খাদ্য সামগ্রী। এছাড়াও ইগলুর গ্রুপ সিইও কামরুল হাসানের বেতন থেকে সাহায্য পৌঁছে দেওয়া হয়েছে চাঁদপুরের তাহের মিজি, গাজীপুরের দৃষ্টি প্রতিবন্ধী আমিনুল, দৃষ্টি প্রতিবন্ধী ফজলু বয়াতী, রংপুরের ১১০ বছর বয়সী বৃদ্ধার কাছে। শুধু তাই নয় যারা মানুষের সাহায্যে এগিয়ে এসেছেন তাদেরও পাশে দাঁড়িয়েছে ইগলু এবং ইগলুর গ্রুপ সিইও জিএম কামরুল হাসান। মানবতার ফেরিওয়ালা নারায়াণগঞ্জের কাউন্সিলর খোরশেদ এবং রংপুরের সাবেক মহিলা ক্রিকেটার আরিফা জাহান বিথী কে পৌঁছে দেওয়া হয়েছে সাহায্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *