রোনালদো কী সত্যিই পিএসজিতে যাচ্ছে।

গুঞ্জনটা শোনা যাচ্ছে দীর্ঘদিন ধরেই। চ্যাম্পিয়ন্স লিগের রাউন্ড অব সিক্সটিন থেকে বাদ পড়ার পর আবারো মাথাচাড়া দিয়ে উঠেছে এই গুঞ্জন। ফ্রান্সের লিগ চ্যাম্পিয়ন পিএসজিতে যোগ দিতে পারেন য়্যুভেন্তাসের পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। 

এর আগে বেশ কয়েকটি গণমাধ্যমে খবর বেরিয়েছিলো, রিয়াল মাদ্রিদ ছেড়ে য়্যুভেন্তাসে যোগ দেয়ার আগেও পিএসজির সঙ্গে যোগাযোগ করেছিলেন এই মহাতারকা। সেবার ফরাসী ক্লাবটির সঙ্গে আলোচনা বেশিদূর না এগোলেও এবার বেশ জোরালো সম্ভাবনাই দেখতে পাচ্ছে স্প্যা নিশ গণমাধ্যম ফুট মার্কাটো।
গণমাধ্যমটি বলছে, এরইমধ্যে দু’পক্ষের সঙ্গে কথাবার্তাও হয়েছে। কথা পাকাপাকি করতে শিগগিরই পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোর সঙ্গে পর্তুগালের লিসবনে আলোচনায় বসবেন রোনালদো এজেন্ট হোর্হে মেন্ডেস।
চ্যাম্পিয়ন্স লিগের বাকি সব ম্যাচ অনুষ্ঠিত হবে রোনালদোর নিজ শহর লিসবনে। দল ছিটকে পড়ায় রোনালদো আপাতত ইউরোপ সেরা টুর্নামেন্টটির দর্শক। সেখানে বসেই নিজের পরবর্তী গন্তব্য নিয়ে আলোচনা করবেন এই তারকা।
২০১৮ সালের দশ জুলাই রিয়াল মাদ্রিদ ছেড়ে আনুষ্ঠানিকভাবে য়্যুভেন্তাসে যোগ দেন রোনালদো। প্রথম মৌসুমে খুব একটা সুবিধা করতে না পারলেও, চলতি মৌসুমটা দুর্দান্ত কাটিয়েছেন তিনি। সব প্রতিযোগিতা মিলিয়ে ক্লাবের হয়ে এই মৌসুমে ৩৭টি গোল করেছেন সিআরসেভেন।
দল বাদ পড়ায় গতকাল শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে সতীর্থদেরকে ঘুরে দাঁড়ানোর আহ্বান জানান তিনি। এর আগে সিরিআ’ জয়ের পর ইন্সটাগ্রামে জানিয়েছেন, আরো একটি মৌসুম কাটাতে চান য়্যুভেন্তাসের হয়ে। তবে চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে পড়ার পর আবারো শঙ্কা জাগলো ইতালিয়ান ক্লাবটিতে তার ভবিষ্যত নিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *